1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে ছাত্র ইউনিয়নের বই প্রদর্শনীতে ভারতের দীপ্সিতা ধর ও ঐশী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৮০ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গল পৌরসভা শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত স্বাধীনতা বইমেলার শেষদিনে ভারত ও বাংলাদেশের প্রগতিশীল ছাত্রনেতারা ছাত্র ইউনিয়নের বই প্রদর্শনীতে প্রদর্শন করে ভূয়সী প্রশংসা করে বলেছেন ছাত্র ইউনিয়নের পাঠ অভ্যাসের ধারা ব্যাপক হারে ছাত্র সমাজে ছড়িয়ে দিতে কাজ করে যেতে হবে।

স্টল পরিদর্শন করেন স্টুডেন্ট ফেডারেশন অব ইন্ডিয়া’র সর্বভারতীয় যুগ্ম সম্পাদক দীপ্সিতা ধর, ভারতের জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর সভাপতি ঐশী ঘোষ, বাংলাদেশ যুব ইউনিয়ন এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক দীপক শীল, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হবিগঞ্জ জেলা সংসদ এর সাবেক সভাপতি মাহমুদা খাঁ, মৌলভীবাজার জেলা সংসদের সাধারণ সম্পাদক প্রশান্ত কৈরী।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি আদি সরকার রনি, সাধারণ সম্পাদক স্বাধীন দেব প্রমুখ। এছাড়াও ২৮ মার্চ শনিবার স্টল পরিদর্শন করেন শ্রীমঙ্গল উপজেলার নির্বাহী কর্মকর্তা উপজেলা কর্মকর্তা নজরুল ইসলাম। দুই দিনের বই মেলার শেষ দিন ছিল ২৮ মার্চ। এদিন ছাত্র ইউনিয়নের স্টলে ছিল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের উপচে পড়া ভীড়। এছাড়াও মেলাপ্রাঙ্গণে সাংস্কৃতিক পরিবেশনায় ছিল ছাত্র ইউনিয়ন।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, শ্রীমঙ্গল উপজেলা সংসদ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে এই বইমেলার পাঠক, ছাত্র ইউনিয়ন এর সাবেক, শুভানুধ্যায়ী ও স্বাধীনতা বইমেলা উদযাপন পরিষদ এর প্রতি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..